শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাসচেতন নাগরিক সমাজ আয়োজিত আলোচনা সভা ইফতার মাহফিল।

সচেতন নাগরিক সমাজ আয়োজিত আলোচনা সভা ইফতার মাহফিল।

বশির আলম, টঙ্গীতে সচেতন নাগরিক সমাজ আয়োজিত পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল আলোচনা সভা গতকাল শনিবার টঙ্গী পাইলট স্কুলএন্ড গালর্স কলেজের শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতিপাঠাগারে হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

গোলাম সারোয়ারের সভাপতিত্বে ও মশিউর রহমান সরকার বাবুর সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইলতুৎ মিশ অপরাধ দক্ষিণ বিভাগ, টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন মিয়া, মোঃ শাহ আলম ওসি পশ্চিম থানা।

মোঃ জাফল আহম্মেদ শিক্ষক প্রতিনিধি টঙ্গী পাইলট স্কুল এন্ড কলেজ এসময় তিনি বলেন পশ্চিম থানা এলাকায় নাগরিকের পুলিশি সেবা নিশ্চিত করার লক্ষ্যে দ্রুত কুইক ফোর্স সেবা চালু রাখার দাবি রাখেন।

৫৪নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা বলেন সামনে ঈদকে ঘিরে এলাকায় দুষ্কৃতকারীদের দূরত্ব বেড়ে যেতে পারে এই সময়টা সচেতন নাগরিকও পুলিশকে সতর্ক অবস্থানে থাকারআহ্বান জানান । যাতে কোনো ধরনের অপরাধ সংঘটিত না করতে পারে।

বক্তব্য রাখেন কৃষক লীগ নেতা, জিহাদী এনামুল হক আলেম কার্য নির্বাহী সদস্য টঙ্গী পশ্চিম থানা কৃষক লীগ।এসময় সভাপতির বক্তব্যে সম্প্রতি সময় টঙ্গী আউচপাড়া এলাকায় কতিপয় হলুদ

সাংবাদিক মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাঁদাবাজি করছে এদেরকে চিহ্নিত করতে হবে ।
আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ