সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসেনবাগে ১৫ মামলার পলাতক আসামি কবির গ্রেফতার

সেনবাগে ১৫ মামলার পলাতক আসামি কবির গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ এক অভিযান চালিয়ে ১৫ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি কবির হোসেনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ এপ্রিল) রাতে উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নের জালিয়াকান্দি গ্রাম থেকে থানার এসআই বদরুল আলম তাকে গ্রেফতার করে।

গ্রেফতার কবির হোসেন সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউপির জালিয়াকান্দি গ্রামের আকাব্বর সর্দার বাড়ির মৃত আবদুল গফুরের ছেলে। তার বিরুদ্ধে থানায় মাদক, গরু চুরি বিভিন্ন অপরাধে সহ ১৫টি মামলা রয়েছে

সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ১৫ মামলার ওয়ান্টেভূক্ত পলাতক আসামি কবিরকে গ্রেফতারের জন্য

দীর্ঘদিন থেকে চেষ্টা করছিলো পুলিশ কিন্তু সে আত্মগোপনে থাকায় গ্রেফতার করা সম্বব হচ্ছিলনা। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানায় খবর আসে কবির গ্রামের বাড়িতে অবস্থান করছে।

ওই সংবাদ পাওয়ার পরপরই তার নির্দেশে থানার এসআই মোঃ বদরুলের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে আসামি কবির হোসেনকে গ্রেফতার করে। সোমবার (১৮ এপ্রিল) সকালে তাকে নোয়াখারী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ