শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধচুরির অপবাদ দিয়ে কূষককে বেদম মারধর,আহত হাসপাতালে ভর্তি

চুরির অপবাদ দিয়ে কূষককে বেদম মারধর,আহত হাসপাতালে ভর্তি

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার যাত্রাবাড়ী গ্ৰামে চুরির অপবাদ দিয়ে কূষক শহীদ খানকে বেদম মারধর করে আহত করে তার প্রতিপক্ষের লোকজন। আহত শহীদ মিয়াকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শহীদ খানের বাড়ি কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নের যাত্রাবাড়ী গ্ৰামে।

পারিবারিক সূত্রে জানা যায়, গেল শুক্রবার রাত তিনটার দিকে সেহরি খেতে শহীদ খান ঘুম থেকে উঠে বারান্দায় হাত মুখ ধোয়ার জন্য রায়।

এদিকে পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা পাশের গ্ৰামের রোকন ও তার ছেলে আনোয়ার ইসলাম,একই গ্ৰামের মিন্টু লোহার রড দিয়ে হাতে,পায়ে ও কোমরে বেদম মারধর করে।

এতে শহীদ গুরুতর আহত হন। তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার দুপুরে হাসপাতালে সরেজমিনে গিয়ে দেখা যায়, হাসপাতালের নতুন ভবনের নীচতলায় ৩ নম্বর বেডে শুয়ে ব্যথায় কাতরাচ্ছে। দুই পা ফোলে রস পড়ছে।

বিছানা থেকে উঠতে পারে না। কর্তব্যরত চিকিৎসক ডা : মোঃ সফিকুর রহমান তাকে গুরুতর আহত দুই পায়ের এক্সরে করার পরামর্শসহ একমাসের ঔষধ লিখে দেন।

অভিযুক্ত যাত্রাবাড়ী বাজারের কাপড়ের ব্যবসায়ী মোঃ রোকন মিয়া জানান, তার দোকানে রাতে চুরি করতে গেলে উপস্থিত জনগণ শহীদকে মারধর করেছে। পত্রিকায় নিউজ না করার জন্য ও তিনি বলেন। বিষয়টি তিনি দেখবেন।

বড়খাপন ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, তিনি এখন বিষয়টি অবগত হয়েছেন। বিষয়টি তিনি ভেবে চিন্তে গুরুত্ব দিয়ে দেখবেন।

আহত শহীদ খান জানান, তিনি রাতে রোজা রাখার জন্য সেহরি খেতে উঠেছিলেন। তাকে চুরির অপবাদ দেয়া হয়েছে।অযথা বেদম মারধর করা হয়েছে। তিনি এখন পঙ্গু ।তিনি আঘাতকারীদের সুষ্ঠু বিচার চান।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ