সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসরাইলে রাস্তা নিয়ে সংঘর্ষ, আহতঃ ১০

সরাইলে রাস্তা নিয়ে সংঘর্ষ, আহতঃ ১০

গৌতম সাহা,ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রাস্তা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষ, এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধের জের ধরে উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামের পূর্বপাড়ায় খন্দকার বাড়ি ও ঠাকুর বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মঙ্গলবার(১৯ এপ্রিল) দুপুরে চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামের পূর্বপাড়ায় খন্দকার বাড়ি ও ঠাকুর বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ।

খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামের পূর্বপাড়ায় খন্দকার বাড়ি ও ঠাকুর বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে খন্দকার বাড়ির বাবুল খন্দকার(৫০), শাহ আলম খন্দকার (৪০), আলম খন্দকার (৩০), জাহেদা বেগম (৬৫), সাবিনা বেগম (৪০), আসাদ উল্লাহ (৪৫) ও জাহানারা বেগম (৩৫) আহত হয়। এছাড়া ঠাকুর বাড়ির জীবন মিয়া (২২) আহত হয়।

আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে তবে খন্দকার বাড়ির গুরুতর আহত সাবিনা বেগমকে আশংকাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতাক্ষদর্শী ইয়াছিন মিয়া বলেন, রাস্তার জায়গা নিয়ে বিরোধকে কেন্দ্র করে পূর্বপাড়ার ঠাকুর বাড়ির লোকজন একই এলাকার খন্দকার বাড়ির লোকজনের উপর চড়াও হয়।

এসময় তাদের বাড়িতে এসে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা করে। হামলায় নারী-পুরুষসহ অনেকেই আহত হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে চুন্টা ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবীর মুঠোফোনে বলেন, আমি এলাকায় নেই। তাই সংঘর্ষের বিষয়ে অবগত না।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ