শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামকোম্পানীগঞ্জে ঋণগ্রস্থ যুবকের আত্মহত্যা

কোম্পানীগঞ্জে ঋণগ্রস্থ যুবকের আত্মহত্যা

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুরে সাদ্দাম হোসেন (৩২) নামের এক ঋণগ্রস্থ যুবক আত্মহত্যা করেছে।

নিহত সাদ্দাম হোসেন কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের গোলাল খোনার বাড়ির মৃত আবু নাছেরের ছেলে।

সোমবার (৯ মে) সকাল ১০টার দিকে পুলিশ উপজেলার ৭ নং মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডরে গোলাল খোনার বাড়ি থেকে ওই লাশটি ময়নাতদন্তের জন্য উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাদ্দাম হোসেন বেশ কিছুদিন যাবত পেটের পিরায় ভুগছিল এবং সে ঋণগ্রস্থ। সে শারীরিক ভাবে অসুস্থতা এবং ঋণগ্রস্থ থাকায় মানসিকভাবে হতাশাগ্রস্থ ছিল।

সে ছেলে-মেয়ে এবং পরিবার নিয়ে সবসময় চিন্তায় থাকত। গতকাল রোববার রাতে খাওয়া-দাওয়া শেষে প্রতিদিনের ন্যায় সে বসতঘরে তাহার স্ত্রী ও ছেলে মেয়েসহ বসতঘরে ঘুমাতে যায়।

সোমবার ভোর রাতের দিকে তাঁর স্ত্রী তাকে বিছানায় দেখতে না পেয়ে ঘরের লাইট দিলে দেখে তাঁর ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে স্বামী।

কোম্পানীগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, সকাল ১১টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০

শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দারয়ের করা হয়েছে। ময়ণাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ