বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদসরাইলে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহতঃ ১৫,

সরাইলে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহতঃ ১৫,

গৌতম সাহা। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বিশুতারা গ্রামে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার (১০ মে) সকাল ১০ টায় উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বিশুতারা গ্রামের সাবেক সদস্য মোঃ ফজল মিয়া ও সদ্য সাবেক সদস্য মোঃ আবু তালেব এর সমর্থকদের মধ্যে মাছের টাকা পরিশোধকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মাছের টাকা পরিশোধ করাকে কেন্দ্র করে বিশুতারা মোড়ে দুই পক্ষের লোকজন প্রথমে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে।

এর জের ধরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সরাইল- অরুয়াইল সড়কের বিশুতারা এলাকায় রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়।

ঘন্টাব্যপী চলা সংঘর্ষে আঞ্চলিক এই সড়কের দুই দিকে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। আহতদের বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, সংঘর্ষে জড়িত উভয় পক্ষের ৪ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ