সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধচাঁদাবাজি ও দোকান জবর দখলের অভিযোগ যুবলীগ নেতা মোশারফ সরকারের বিরুদ্ধে।

চাঁদাবাজি ও দোকান জবর দখলের অভিযোগ যুবলীগ নেতা মোশারফ সরকারের বিরুদ্ধে।

বশির আলম, উত্তরা বিডিআর বাজারে কথিত যুবলীগ নেতা পরিচয় দিয়ে চাঁদাবাজিও দোকান জবর দখলের অবিযোগ উঠেছে মোশারফ সরকারের বিরুদ্ধে। গত( ১৮মে) তারিখে উত্তরা বিডিআর

বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ শাওন সরকারের কাছ থেকে ছয় হাজার টাকা ভয় দেখিয়ে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে নিয়ে যায়।কিছু দিন পূর্বে বাজারে জেনারেটর রুম

জবর দখল করে দোকান ভাড়া দেয় ঐ যুবলীগ নেতা। এ বিষয়ে যুবলীগ নেতা মোশারফ সরকারের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন আমর বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে জানান। তিনি আরও জানান আমি বিডিআর বাজার সমিতির ক্রীড়া সম্পাদক।

এ বিষয়ে বিডিআর বাজারের সাধারণ ব্যবসায়ীরা বলেন, মোশারফ সরকার এই বাজার সমিতি কেউ না। যুবলীগের নেতা পরিচয় দিয়ে বিভিন্ন সময় চাঁদা দাবী করে।

চাঁদা না দিলে অকথ্য ভাষায় গালিগালাজ করা সহ মারতে আসে, শুধু সে না তার ভাই মহসিন এবং দেলোয়ার হোসেন রুবেল সাঙ্গ পাঙ্গরা আসে।

আমরা সাধারণ ব্যবসায়ীরা সব সময় আতঙ্কের মধ্যে থাকি। এর আগে এ ঘটনায় আমরা তার বিরুদ্ধে থানায় এবং ডিসি বরাবর অভিযোগ করেছিলাম।

গত রবিবার দুপুরে মোশারফ সরকার ও তার ভাই সহ দল বল নিয়ে বাজারে এসে বাজার সভাপতি কে অকথ্য ভাষায় গালিগালাজ করে যার অডিও রেকর্ড সংরক্ষিত আছে।

সেই কথিত যুবলীগ নেতা পরিচয়দানকারী মোশারফের অত্যাচারে বাজারের সাধারণ ব্যবসায়ীরা অতিষ্ঠ হয়ে পড়েছে।সাধারণ ব‍্যাবসায়িদের একটা দাবি উত্তরা ১৮ আসনে মাননীয় সাংসদ আলহাজ্ব হাবিব হাসান এমপির কাছে সুষ্ঠু বিচার দাবি করেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ