বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাকালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার

কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার

মোঃ জাহিদ হাসান,কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের নবর্নিবাচিত সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জনাব রফিকুল ইসলাম তুষার দীর্ঘদিন পর দলের কাছে মূল্যায়িত হওয়ায় কালিয়াকৈর উপজেলার নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের ফুল আর ভালোবাসায় সিক্ত রফিকুল ইসলাম তুষার।

গতকাল ২৩/০৫/২০২২ ইং বিকেলে কালিয়াকৈর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জনাব আজমত হোসেনের নেতৃত্বে এক বিশাল বাইক শোডাউন ও ফুলের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজনস্থলে নেতা রফিকুল ইসলাম তুষার পৌছানোর আগেই জমায়েত হয় অগনিত নেতাকর্মীসহ সাধারণ মানুষ। আয়োজনস্থলে রফিকুল ইসলাম তুষার পৌছালে উচ্ছ্বাস প্রকাশ করেন সমাগত মানুষেরা। বরণ করেন নেন প্রিয় নেতাকে।

এরপর গাজীপুর চৌরাস্তা থেকে কালিয়াকৈর উপজেলা পর্যন্ত বাইক শোডাউন শেষে কালিয়াকৈর আওয়ামী লীগের কার্য্যালয় চন্দ্রায় আবারও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন নেতা জনাব রফিকুল ইসলাম তুষার।

এরপর একে একে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আসা থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান এই নেতা কে।

এরপর কালিয়াকৈর পৌরসভার ৯টি ওয়ার্ডের নেতাকর্মী,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ, মহিলা যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ, বিভিন্ন সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণ।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, সকল ওয়ার্ড আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রফিকুল ইসলাম তুষার বলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সকল মানুষের দোয়া নিয়ে আমি সামনের দিকে এগিয়ে যাব ইনশাআল্লাহ। তিনি আরও বলেন আমার নেতাকর্মীরাই আমার শক্তি।

তিনি আরও বলেন আমাদের গাজীপুরের রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আ ক ম মোজাম্মেল হক এম পি মহাদ্বয়ের নির্দেশ অনুযায়ী কার্যক্রম চলবে,তিনি বলেন আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য আমরা কাজ করে যাব।

পরিশেষে সবাইকে আহবান করে বলেন যাদের মনের মধ্যে রাগ অভিমান আছে সেগুলো ঝেরে ফেলে এক সাথে কাজ করব ইনশাআল্লাহ।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ