বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসেনবাগের পল্লীতে দুঃসাহসিক চুরি, নগদ টাকা ও স্বর্ণলংকার সহ ৩লাখ টাকার মালামাল...

সেনবাগের পল্লীতে দুঃসাহসিক চুরি, নগদ টাকা ও স্বর্ণলংকার সহ ৩লাখ টাকার মালামাল লুট

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড পূর্ব ইয়ারপুর গ্রামের মনির আহমেদ প্রকাশ বাবুল মিয়ার নতুন বাড়িত শুক্রবার দিবাগত গতকাল এক দঃুসাহসিক চুরি সংঘটিত হয়েছে।

এসময় বসত ঘরে কেউ না থাকার ওই সুযোগে সংবদ্ধ চোরের দল বসতঘরের পশ্চিম পাশের একটি জানালার গ্রিল কেটে ও থাই গ্লাস ভেঙ্গে ভিতরে ঢুকে ঘরে থাকা দুই তিনটি আলমারি ও ওয়ারড্রফ

ভেঙ্গে ৪ ভরি স্বর্ণালঙ্কার নগদ টাকা মূল্যবান জিনিসপত্র ও জমিনের দলিলসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

চুরি হওযা বাড়িটি টেলিভিশ চ্যানেন এনটিভির নোয়াখালী প্রতিনিধি মাসুদ ফারভেজের শ্বশুর বাড়ি।শনিবার (৪জুন) সকালে ঘটনাটি প্রতিবেশীরা টের পেয়ে বাবুল মিয়ার পরিবারে সদস্যদের অবহিত করলে বিষয়টি জানাজানি হয়।

এরপর বিষয়টি নোয়াখালী পুলিশ সুপার শহিদুল ইসলামকে জানানো হয়। এরপর সেনবাগ থানা পুলিশের এসআই তানভীর নেতৃত্বে সঙ্গীয় একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ধারণা করা হচ্ছে শুক্রবার দিবাগত শনিবার রাতের কোনো এক সময় সংবদ্ধ চোরেরদল ওই চুরির ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে।মনির আহমেদ বাবুল মিয়ার ছেলে গৃহকর্তা মিজানুর রহমান ফরহাদ

জানান, চোরের দল বাড়ির মূল্যবান কাগজপত্র স্বর্ণালংকার নগদ টাকাসহ কয়েক প্রায় ৩ লক্ষাধিক টাকার জিনিসপত্র লুট করে নিয়ে গেছে। তবে ওই ঘটনার সঙ্গে কে জড়িত তা জানাতে পারেনী বাড়ির কর্তা মিজানূল রহমান ফরহাদ।

এব্যপারে েেযাগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি)ইকবাল হোসেন পটোয়ারী ঘটনার সত্যতা নিািশ্চত করে বলেন,ওই বাড়িতে কেউ না থাকায় চুরির ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ দিলে প্রযোজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ