রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeসারাদেশময়মনসিংহনকলায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুকে স্থায়ী বহিস্কারের সুপারিশ।

নকলায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুকে স্থায়ী বহিস্কারের সুপারিশ।

মোহাম্মদ দুদু মল্লিক, ।শেরপুরের নকলায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মোশারফ হোসেন বাবুকে স্থায়ীভাবে বহিস্কারের সুপারিশ করেছেন উপজেলা আওয়ামী লীগ। বুধবার (৫ জুলাই) রাতে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেল তার অফিসিয়াল ফেসবুক আইডিতে এ তথ্য

নিশ্চিত করেন। উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেল বলেন, গত ১৮ মার্চ নকলা উপজেলার টালকী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু কর্তৃক কমিটি ঘোষণা দেওয়ার সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো.

মোশারফ হোসেন বাবু তার সঙ্গী সাথীদের টালকী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মো. আমিনুল ইসলাম (উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি) এর পক্ষ নিয়ে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্ধের উপর মারমোখী আচরণ ও গালিগালাজ করায় সম্মেলনের পরিবেশ বিঘ্ন ঘটে। যার ফলে উপজেলা আওয়ামী লীগ কমিটি

ঘোষণা স্থগিত করতে বাধ্য হয়। ১৮ জুন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সভায় উপজেলা আওয়ামী লীগের সকল সদস্যগন এ ঘটনার নিন্দা প্রস্তাবসহ মো. মোশারফ হোসেন বাবুকে স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদ থেকে স্থায়ীভাবে বহিস্কারের প্রস্তাব উপস্থাপন করায় সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সুপারীশ করা হয়।

এদিকে রাতেই উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক নুরে আলম খোকনসহ স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতাকর্মীরা মোশারফ হোসেন সরকার বাবু’র বিরুদ্ধে অগঠনতান্ত্রিক সিদ্ধান্ত হয়েছে বলে আখ্যায়িত করে সামজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ