রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeসাক্ষাৎকারসফল ব্যক্তিপ্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-আইজিপি মামুন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-আইজিপি মামুন

মোজাম্মেল আলম ভূঁইয়া-সুনামগঞ্জে পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেছেন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশে ব্যবসা বাণিজ্য ও বিনিযোগ বান্ধব পরিবেশ বিরাজ করছে।

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশের সক্ষমতা রয়েছে। আছে সাহস ও দক্ষতা। তাই প্রধানমন্ত্রীর নেতৃত্বে জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ নির্মূলে ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রয়েছে। একারণে দেশে উন্নয়ন মূলক পরিবেশ বিরাজ করছে।

আজ শুক্রবার (৭ জুলাই) দুপুরে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ওই সময় নির্বাচন নিয়ে সাংবাদিকদের জাবাবে পুলিশের আইজিপি মামুন বলেন-

নির্বাচনী দায়িত্ব পালনে পুলিশ প্রস্তুত আছে। নির্বাচনকালীন সময় আমরা নির্বাচন কমিশনের অধীনে দায়িত্ব পালন করে থাকি। নির্বাচন কমিশন আমাদেরকে যে নির্দেশনা দেবে, পুলিশের প্রতিটি সদস্য সেই দায়িত্ব পালন করতে বদ্ধ পরিকর।

নির্বাচনী দায়িত্ব পালনে পুলিশের পূর্ব অভিজ্ঞতা আছে। আমরা আমাদের দায়িত্ব পালনে প্রস্তুত আছি। কেউ আইন শৃঙ্খলা বিঘেœর চেষ্টা করলে যথা যাথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবেনা।

সুনামগঞ্জ পুলিশ লাইন্সে দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ প্রমুখ।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ