রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeসারাদেশময়মনসিংহআগামী দ্বাদশ সংসদ নির্বাচনে শেরপুর ৩ এর মাঝি হতে চান এডিএম শহিদুল।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে শেরপুর ৩ এর মাঝি হতে চান এডিএম শহিদুল।

শেরপুর প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪৫, শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী এ.ডি.এম শহিদুল ইসলাম গণসংযোগ ও পথসভা করেছেন।

সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার ভায়াডাঙ্গা বাজারে সাধারন ব্যবসায়ী,পথচারী ও বিভিন্ন শ্রেণি পেশার ভোটারদের সাথে গণসংযোগ করেছেন।

গণসংযোগ শেষে ভায়াডাঙ্গা বাজারের চৌরাস্তা মোড়ে ও টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় তিনি বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন করেছেন।

দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। বিশ্ব মানবতার মা জাতির জনকের কন্যা দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশকে অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন।

দেশে বড় বড় মেগা প্রকল্প গ্রহণ করে বিশ্ব দরবারে বাংলাদেশের মাথা উঁচু করেছেন। আগামী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, আমার বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। আমি জন্মসুত্রেই আওয়ামী পরিবারের সন্তান। ছাত্র জীবন থেকে আমি আওয়ামীলীগের রাজনীতি’র সাথে জড়িত। বর্তমানে আমি শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদকের দায়ীত্ব পালন করছি। এ আসনের সকল শ্রেণি পেশার মানুষ আমাকে ভালোবাসে।

আমার বিশ্বাস বিশ্ব মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে এ আসন থেকে মনোনয়ন দিবেন। আমি মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে এ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিব। এসময় বিভিন্ন শ্রেণি পেশার সহস্রাধিক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ