রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামসেনবাগে ৭ অবৈধ স মিলে ভ্রাম্যমান আদালতের অভিযান ১২ হাজার টাকা জরিমানা...

সেনবাগে ৭ অবৈধ স মিলে ভ্রাম্যমান আদালতের অভিযান ১২ হাজার টাকা জরিমানা ৬টি সংযোগ বিচ্ছিন্ন

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর সেনবাগে অবৈধ করাতকল (স-মিলে) ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তজামিন আলম তুলি। এসময় উপজেলার কল্যান্দী, সেবারহাট ও

হাজনীখাল এলাকায় অভিযান পরিচালনা করে লাইন্সেস না থাকায় ৬টি করাত কল (স মিলের) বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ও সড়কের ওপর গাছ ফেলে রাখার অপরাধে ৩টি করাত কল মালিককে নিকট থেকে ১২ হাজার টাকার জরিমানা আদায় ও ৬টি করাতকলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছন্ন করা হয়।।

জরিমানা করা করাত কল (স মিল)গুলো হচ্ছে ঃ বেলাল হোসেন ৫হাজার ্টাকা,ইমরান ৫হাজার টাকা ও সাজু ২ হাজার টাকা। একই সময়ে কল্যান্দী বাজারের ছেলাজুল হক স মিল, আবদুর রব স মিল বেলালের স মিল ,ইমরানের স মিল আবদুল মতিনের স মিলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওযা হয়।

ভ্রাম্যমান আদালতকে সহযোগীতা করেন সেনবাগ উপজেলা বন কর্মকর্তা মোঃ সামছুউদ্দিন,সেনবাগ থানার একদল পুলিশ ও সেনবাগ পল্লী বিদ্যুৎ সমিতির বিদ্যুৎ কর্মী। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী

কমিশনার(ভূমি) তাজমিন আলম তুলি জানান সেনবাগে শতাধিক করাতকল(স মিল ) রয়েছে। এরমধ্যে অন্তত ৩০টি করাত কলের লাইন্সেস নেই। তাই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এধরণের অভিয়ান অব্যাহত রয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ