রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeপ্রধান সংবাদগাঁজা বিক্রিতে ৩ সফল নারী উদ্যোক্তা জেলহাজতে।

গাঁজা বিক্রিতে ৩ সফল নারী উদ্যোক্তা জেলহাজতে।

বশিরআলম. গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গি পূর্ব থানার বিশেষ অভিযানে, মরকুন পশ্চিমপাড়া এলাকায় অভিযান পরিচালনা করিয়া গতকাল সোমবার রাতে তিন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

গ্রেফতারকৃতরা হলো, টুঙ্গি পূর্ব থানা এলাকার মোসাঃ শান্তা আক্তার (২৬), স্বামী-শাকিল আহ্মদ, পিতা-সুরুজ মিয়া, মোসাঃ কোহিনুর বেগম স্বামী-সুরুজ মিয়া, সাং-ইসলামপুর, থানা-সুনামগঞ্জ সদর, জেলা-সুনামগঞ্জ এ/পি সাং-নওগাঁ

রেল কোলনী, মজিদ এর বাসার ভাড়াটিয়া, থানা-টঙ্গী পূর্ব , গাজীপুর,মোসাঃ চাঁদনী আক্তার (২৮), স্বামী-মৃত আলম, মাতা-মেজলা বেগম, সাং-কেরানীরটেক তারা মিয়ার ভাড়াটিয়া (ভাসমান), থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর মহানগর, গাজীপুর।

সফলনারী মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন প্রান্ত হতে মাদক সংগ্রহ করে টঙ্গী সহ বিভিন্ন জায়গায় ক্রয়-বিক্রয় করে আসছে। এই ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।আসামিদের বিরুদ্ধে ইতিপূর্ব বিভিন্ন থানা একাধিক মামলা রয়েছে।

ঘটনা সত্যতা স্বীকার করে টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম জানান, সন্ত্রসাী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাং এবং যে কোন দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানা পুলিশি অভিযান অব্যাহত আছে।মাদক মামলায় গ্রেপ্তার তিন নারীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ