সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
spot_img
Homeঅর্থনীতিদক্ষতা উন্নয়নে টঙ্গীতে বারাকা আয়োজিত এডভোকেসি সেমিনার।

দক্ষতা উন্নয়নে টঙ্গীতে বারাকা আয়োজিত এডভোকেসি সেমিনার।

বশির আলম, টঙ্গীর শহর সমাজসেবা অফিসে বাংলাদেশ কারিতাস বারাকা এসডি ডিবি প্রজেক্ট কর্তৃক অ্যাডভোকেসি প্রোগ্রাম ও দক্ষতা উন্নয়ন , অর্থনৈতিকভাবে সমৃদ্ধি করে তোলার সেমিনার অনুষ্ঠিত হয়।।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী শহর সমাজ সেবা কর্মকর্তা জুবায়ের আলম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেবুনেসা জামান চুমকি অ্যাডভোকেট।

টঙ্গীর যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক মনসুরুল ইসলাম মিলন, উপস্থিত ছিলেন বারাকা এসডি ডিবির প্রকল্প ইনচার্জ অতুল বড়ুয়া অন্তু, প্রদীপ ডমিনিট কস্তা, আবুল বাশার হিরা, মৌসুমী বড়ুয়া, সুলতানা আক্তার সহ প্রান্তিক জনগোষ্ঠীর সকল সদস্যগন।

প্রধান অতিথি হিসেবে জুবায়ের আলম বলেন সমাজের প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে সমাজসেবায় ৫৪ টি বিষয়ে কাজ করে যাচ্ছে গাজীপুরসহ টঙ্গীর শহর সর্বস্তরের জনগণের।

সমাজ উন্নয়নের পাশে ডিজিটাল বাংলাদেশ তৈরিতে দেশের বয়স্ক, বিধবা প্রতিবন্ধী, বেদে , হরিজম জনগোষ্ঠীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। তার ওই ধারাবাহিকতায় বারাকা কর্তৃক আয়োজিত আজকের এডভোকে সি

প্রোগ্রামে সকলের উন্নয়নে তিনি কাজ করে যেতে চান সকলকে সাথে নিয়ে। টঙ্গীর যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক মঞ্জুরুল ইসলাম মিলন জানান, সকলকে নিজের কর্মস্থল থেকে সৎ সাহস নিয়ে এগিয়ে আসতে হবে। নিজের জন্য কিছু করতে হবে দেশের জন্য ও কিছু করতে হবে এভাবেই দক্ষ হয়ে এগিয়ে যেতে হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ