মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
spot_img
Homeক্রীড়াঙ্গনকেমন হচ্ছে সাকিবের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি

কেমন হচ্ছে সাকিবের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি

আইপিএলে খেলছেন বাংলাদেশের দুই ক্রিকেটার। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান খেলছেন কলকাতায় আর রাজস্থান রয়্যালসে খেলছেন পেস বোলার মোস্তাফিজুর রহমান। মোস্তাফিজ দলের পক্ষে সবগুলো ম্যাচেই মাঠে নেমেছে। দলের জন্য দিয়েছেন নিজের সেরাটা।

কিন্তু সাকিব আল হাসানের খবর কী? নিজেদের প্রথম তিন ম্যাচে খেলেছেন, কিন্তু দলের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছেন। বিশেষ করে নিজের শেষ ও দলের তৃতীয় ম্যাচের পারফরমেন্স একেবারেই নারাজ ছিল কলকাতার টিম ম্যানেজমেন্ট। এর পরেই গুঞ্জন ওঠে পরের ম্যাচ থেকে সাকিবকে আর মাঠে দেখা যাবে না। তার জায়গায় খেলবেন সুনীল নারাইন।

ঘটেছেও তাই, শেষ পর্যন্ত উইন্ডিজের এই অলরাউন্ডারের জায়গা হয়েছে কলকাতায়। অন্যদিকে সাধারণ মানুষের ভাষায় বলা যায় সাকিব টানছেন পানি। এ নিয়ে ট্রল হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সাকিবকে নিয়ে বিভিন্নজন লিখছেন বিভিন্ন কথা। এই যেমন এক ভদ্রলোক তার ফেসবুক আইডিতে সাকিবের ছবি পোস্ট করে লিখেছেন পানির অপর নাম জীবন।

সে যাই হোক সাকিবের মত বিশ্বসেরা তারকার সব বিষয় নিয়ে মাতামাতি হবে সেটাই স্বাভাবিক। কিন্তু আইপিএলএ খেলতে যাবার আগে সাকিব বলে গিয়েছিলেন সামনের টি টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্যই তিনি সেখানে খেলতে যাচ্ছেন।

এই আইপিএলের জন্য তিনি খেলতে যাননি শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট। জাতীয় দলের খেলা বাদ দিয়ে আসলেই কী বিশ্বকাপের প্রস্তুতিটা ঠিকঠাক নিতে পারছেন সাকিব? এই প্রশ্নের উত্তর হয়তো সাকিব নিজেই ভালো দিতে পারবেন।

অন্যদিকে সাকিব ভক্তদের প্রত্যাশা আইপিএলের সামনের যে ম্যাচে তিনি খেলার সুযোগ পাবেন সেই ম্যাচে নিজেকে নতুন করে চেনাবেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ