সোমবার, মে ২০, ২০২৪
spot_img
Homeজাতীয়দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ২২ জন মৃত্যু, নতুন শনাক্ত ২৬১

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ২২ জন মৃত্যু, নতুন শনাক্ত ২৬১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১২ হাজার ১২৪ জনে দাঁড়িয়েছে।গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছেন ২৬১ জন।

এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ লাখ ৭৯ হাজার ৭৯৬ জনে। শনিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতেএ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ৩ হাজার ৭৫৮টি।

এ নিয়ে মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৫৭ লাখ ২ হাজার ২৮৬টি।বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়েছেন ৯৬৪ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৭ লাখ ২১ হাজার ৪৩৫ জন।

গত ২৪ ঘণ্টায় শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯২ দশমিক ৫২ শতাংশ। এছাড়া শনাক্ত বিবেচনায় মৃত্যু হার ১ দশমিক ৫৫ শতাংশ। আর নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৬ দশমিক ৯৫ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মৃত্যু হওয়া ২২ জনের মধ্যে পুরুষ ১৭ জন। আর নারী ৫ জন।  ২০২০ সালের ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হন। এর ১০ দিন পর ১৮ মার্চ দেশে করোনায় আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ