বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img
Homeক্রীড়াঙ্গনফেনীতে ঈদ পূর্ণমিলনী ফুটবল প্রীতি ম্যাচে ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির টি-শার্ট...

ফেনীতে ঈদ পূর্ণমিলনী ফুটবল প্রীতি ম্যাচে ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির টি-শার্ট ও মগ বিতরণ

ফেনীতে ঈদ পূর্ণমিলনী ফুটবল প্রীতি ম্যাচে ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির পক্ষ থেকে টি-শার্ট ও মগ বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫মে) বিকেলে ফেনী ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে ঈদুল ফিতর উপলক্ষে জেলার নবীন প্রবীণ ফুটবল খেলোয়াড়দের নিয়ে এক ব্যতিক্রমী ফুটবল প্রীতি ম্যাচের আয়োজন করা হয়।

ঈদ উপলক্ষে আয়োজিত উক্ত খেলায় অংশ গ্রহণ কারী খেলোয়াড় ছাড়া ও জেলার নবীন প্রবীণ ফুটবল খেলোয়াড়দের মিলন মেলায় পরিনত হয়। সবার উপস্থিতিতে ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। খেলাটি উপভোগ করার জন্য মাঠে বিপুল সংখ্যক ফুটবল প্রেমী দর্শকের আগমন ঘটে।

খেলা শেষে ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আবু সুফিয়ান জাহিদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মনি খেলায় অংশ গ্রহণ কারী খেলোয়াড়দের মাঝে ফুটবল উন্নয়ন সমিতির টিশার্ট ও মগ বিতরণ করেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম পলাশ, ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সহ-সভাপতি ও ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ড কমিশনার আবুল কালাম, ফেনী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আশ্রাফুল আনোয়ার শিমুল ও নুরুল আফসার কবীর শাহজাদা।

ফেনী জেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি আবু সুফিয়ান জাহিদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মনি বলেন, আজ আমাদের জেলার খেলোয়াড়দের মাঝে আমাদের সংগঠনের তরফ থেকে টিশার্ট ও মগ উপহার দেওয়ার কারন হলো করোনাকালীন লক ডাউনের কারনে ঝিমিয়ে পড়া খেলায়াড়দের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরিয়ে আনার জন্য আমাদের আজকের আয়োজন।

এতে করে খেলোয়াড়দের মাঝে উৎসাহ উদ্দীপনা বৃদ্ধি পাবে। এতে করে করে জেলা ফুটবলে এগিয়ে যাবে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ