সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসুনামগঞ্জে নির্বাচনী প্রচারণা নিয়ে দোকানপাট ভাংচুর, লুটপাট ও সংঘর্ষ: আহত ৭

সুনামগঞ্জে নির্বাচনী প্রচারণা নিয়ে দোকানপাট ভাংচুর, লুটপাট ও সংঘর্ষ: আহত ৭

সুনামগঞ্জে ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের নির্বাচনী প্রচারণা নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের খবর পাওয়া গেছে। সংঘর্ষের সময় ২টি দোকান ভাংচুর ও লুটপাট করার হয়েছে বলে জানা গেছে।

এঘটনায় উভয় পক্ষের ৭জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় মনবুল মিয়া (৩৬) ও ইসহাক মিয়া (৩২) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

আর অন্য ৫ জনকে স্থানীয় ভাবে পল্লী চিকিৎক দিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার (১৬ মে) রাত ৮টায়। তবে এঘটনা প্রেক্ষিতে আজ সোমবার (১৭ মে) দুপুর পর্যন্ত থানায় কোন মামলা হয়নি

। তবে সংঘর্ষের ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- জেলার তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ফয়সাল আহমদ ও ইসমাইল হোসেনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল

। গতকাল রবিবার (১৬ মে) রাত ৮টায় নির্বাচনী প্রচারণার সময় ইসমাইল হোসেনের লোকজন ফয়সাল আহমদকে আনোয়ারপুর বাজারে বাঁধা দেয়। এসময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

সংঘর্ষের সময় বাজারের ২টি দোকানপাট ভাংচুর করে মালামাল ও নগদ টাকা-পয়সা লুটপাট করে নিয়ে যায় সংঘর্ষকারীরা। এঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে।

প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৭জন আহত হয়েছে বলে জানা গেছে।
তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- সংঘর্ষের ঘটনার পর থেকে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা করা হয়েছে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ