মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামসেনবাগে বিবাহ করতে না পারায় অভিমান করে এক যুবক আত্মহত্যা করেছে

সেনবাগে বিবাহ করতে না পারায় অভিমান করে এক যুবক আত্মহত্যা করেছে

নোয়াখালীর সেনবাগে অভাবের অনটনের কারনে বিবাহ করতে না পারায় পরিবারের সদস্যদের ওপর অভিমান করে সাখাওয়াত উল্লাহ প্রকাশ সোহাগ (২৪) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

মঙ্গলবার দিবাগত বুধবার (২৬ মে) ভোরে নিজ বসতঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেছিয়ে ষে আত্মহত্যা করে। সকালে তার লাশ ঝুলন্ত দেখে থানায় খবর দেয় এলাকাবাসীর।

পরে খবর পেয়ে বুধবার দুপুর ১ টার সময় সেনবাগ থানার এসআই গৌর সাহার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করে।

নিহত সোহাগের বাড়ি সেনবাগ উপজেলার ৫ নং অজুনতলা ইউনিয়নের ৫নং ওয়ার্ড দক্ষিণ মানিকপুর গ্রামে। সে ওই গ্রামের দফাদার বাড়ির মৃত আবদুল হাই’য়ের ছেলে।

নিহতের মেঝ ভাই আবু বক্কর ছিদ্দিক ও পুলিশ জানায় তাদের সংসারে ৫ ভাই ও ৪ বোনসহ ৯জন সদস্য। পিতা মারা যাবার পর সংসারে অভাব অনটন দেখা দেয়।

এরেই মধ্যে বিগত এক বছরেরও অধিক সময় ধরে দেশব্যাপী লকডাউনের কারনে তাদের আয় রোজগার কম যায়। এরেই মধ্যে ছোটভাই নিহত সোহাগ তাকে বিবাহ করাতে পরিবারের সদস্যদের চাপ দিতে থাকে। কিন্তু সে আয় রোজগার না করায় তাকে বিবাহ করাতে পরিবারের সদস্যরা দ্বিমত পোষন করে।

এতে সে অভিমান করে বুধবার রাতে নিজ শয়ন কক্ষে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। তার মেঝ ভাই আবু বক্কর ছিদ্দিক আরো জানান, তিনি ফজরের নামাজ শেষে ঘরে এসে দেখেন সোহাগের লাশ ঝুলছে।

এব্যাপারের যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ আবদুল বাতেন মৃধা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ