বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসুনামগঞ্জের ৩ উপজেলার ১১টি প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত

সুনামগঞ্জের ৩ উপজেলার ১১টি প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত

সুনামগঞ্জ জেলার ৩ উপজেলায় সারাদিন ব্যাপী পৃথক অভিযান পরিচালনা করে ১১টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত।

দন্ডপ্রাপ্ত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো- জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারে অবস্থিত মা রেস্টুরেন্ট ও দেব মিষ্টির দোকান।

অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বিক্রির অপরাধে ২টি প্রতিষ্ঠানকে ৪ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ-জামান।

ধর্মপাশা উপজেলা সদর বাজার ও বঙ্গবন্ধু মোড়ে অবস্থিত ছোট-বড় ৬টি খাবার হোটেল ব্যবসা-প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মোট ১০হাজার ৫০০টাকা অর্থদন্ড করা হয়েছে।

লাইসেন্স ছাড়া অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির অপরাধে এই অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু তালেব।

এছাড়া জেলার জগন্নাথপুর উপজেলার পৌরশহরের বাজারে অবস্থিত মর্ডান রেস্টুরেন্ট, মিতালি রেস্টুরেন্ট ও প্রীতি রেস্টুরেন্টকে মোট ৭হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

সরকারী বিধি নিষেধ অমান্য করার অপরাধে ৩ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই অভিযান পারিচালনা করা হয়। এব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ-জামান সাংবাদিকদের বলেন- এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ