শনিবার, মে ১৮, ২০২৪
spot_img
Homeগণমাধ্যমকোম্পানীগঞ্জে সাংবাদিক সুভাষের  উপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন

কোম্পানীগঞ্জে সাংবাদিক সুভাষের  উপর হামলার প্রতিবাদে নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কর্মরত সাংবাদিক প্রশান্ত সুভাষ চন্দ ও তার পরিবারের সদস্যদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

বৃহষ্পতিবার (২৯ জুন) দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনে ওই এ মানববন্ধন ও সমাবেশের অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দেশ রূপান্তরের নোয়াখালী প্রতিনিধি

জামাল হোসেন বিষাদ, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মাহবুবুর রহমান, যমুনা টিভির জেলা প্রতিনিধি মোতাছিম বিল্লাহ সবুজ প্রমুখ।

সমাবেশে বক্তারা কোম্পানীগঞ্জের বর্তমান রাজনৈতিক অস্থিতিশীল পরিস্থিতির উল্লেখ করে বলেন, কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দুই পক্ষের বিবাধমান দ্বন্দ্বের জের দিতে হচ্ছে সাংবাদিকদের।

ইতোমধ্যে বুরহান উদ্দিন মুজাক্কির নামে একজন সাংবাদিককে হত্যা করা হয়েছে। সাংবাদিক গিয়াস উদ্দিন রনিকে মারধর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়েছে।

সর্বশেষ গত বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে সাংবাদিক সুভাষের বাড়িতে প্রকাশ্যে দিনের বেলায় হামলা চালানো হয়েছে। এসময় সন্ত্রাসীরা সুভাষকে কুপিয়ে আহত করে। রক্ষা পায়নি তার মা ও ছেলে ।

সুভাষ বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বারবার গণমাধ্যমকর্মীদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় মানববন্ধন থেকে। এসময়য় সাংবাদিক নেতারা প্রশান্ত সুভাষ চন্দ ও তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলায় দোষীদের গ্রেফতার ও বিচারের দাবি জানান।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ