রবিবার, মে ১৯, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদফুলবাড়ীতে বৃষ্টিতে বিপর্যস্ত কাঁচাবাজার পরিদর্শন করলেন মেয়র মাহমুদ আলম লিটন

ফুলবাড়ীতে বৃষ্টিতে বিপর্যস্ত কাঁচাবাজার পরিদর্শন করলেন মেয়র মাহমুদ আলম লিটন

দিনাজপুরের ফুলবাড়ীতে লকডাউনের ২য় দিনে ঘন বৃষ্টিতে বিপর্যস্ত উন্মুক্ত জায়গায় লাগানো কাঁচাবাজার পরিদর্শন করলেন পৌর মেয়র মোঃ মাহমুদ আলম লিটন।

মহামারি করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লকডাউন ঘোষনার পর থেকে পৌর শহরে লাগাতার বৃষ্টির কারনে উম্মক্ত জায়গায় বসানো বাজারে কাঁচা মাল ব্যবসায়ী ও মাছ ব্যবসায়ীরা পড়েছে সর্বচ্চ বিপদে।

দোকান লাগানোর জায়গা উঁচু না হওয়ায় দোকান বসানো ও ক্রেতার ক্রয় করতে ব্যাপক অসুবিধা হওয়ায় (২ জুলাই) শুক্রবার সকালে সরকারি কলেজ মাঠ ও সুজাপুর সরকারি মডেল বিদ্যালয় মাঠ পরিদর্শন শেষে ব্যবসায়ী নেতাদের সাথে কথা বলেন পৌর মেয়র মাহমুদ আলম লিটন।

এসময় হাট, বাজার ইজারাদার মোঃ মানিক মন্ডল, , ফুলবাড়ী প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহ-সভাপতি হারুন উর রশীদ উপস্থিত ছিলেন। পৌর মেয়র মাহমুদ আলম লিটন বলেন, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে জনসমাগম এড়িয়ে চলতে ও সামাজিক দুরত্ব বজায় রেখে কেনা-বেচার করার স্বার্থে উম্মক্ত জায়গায় বাজার বসানো হয়েছে।

গত কয়েকদিন যাবৎ ঘন বৃষ্টি হওয়ায় মাঠ গুলোতে পানি বেঁধে রয়েছে সে কারনে ব্যবসায়ীরা কেনা-বেঁচাতে সাময়িক বিপদে পড়েছেন তার জন্যে দুঃখ প্রকাশ করছি এবং সকল স্বাস্থ্য বিধি মেনে সরকারে নির্দেশনা যথাযথ ভাবে পালন করে ব্যবসায় প্রতিষ্ঠান পরিচালনার অনুরোধ করছি।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ