বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাটঙ্গীতে জাবিদ আহসান সোহেলের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ

টঙ্গীতে জাবিদ আহসান সোহেলের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও খাদ্য সামগ্রী বিতরণ

টঙ্গীতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির কনিষ্ঠ পুত্র এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি স্নেহের ছোট ভাই মরহুম জাবিদ আহসান সোহেলের ৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের দিক নির্দেশনায় টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক

পদপ্রার্থী লিটন উদ্দিন সরকার ও টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার সরকারের উদ্যোগে টঙ্গী বাজার এলাকায় বিভিন্ন মসজিদ আলোচনা সভা এবং বিভিন্ন ওয়ার্ডে গরিব অসহায় নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল রবিবার দিন ব্যাপী বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ¦ আমান উদ্দিন সরকার, টঙ্গী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, ৫৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাজী মো: শাহ আলম, যুবলীগ নেতা লিটন

দাস, আসাদুজ্জামান খান জনি, হুমায়ুন সরকার, আনিসুল হক রবিন, আব্দুল্লাহ আল মাসুম, আরাফাত হোসেন, আনোয়ার হোসেন, হাসান আহমেদ, মেহেদী হাসান সোহাগ, নাজমুল হাসান সানি প্রমুখ।

প্রধান অতিথি বলেন যুবলীগনেতা আক্তার সরকার যেভাবে শ্রম সময় মেধা অর্থ বিলিয়ে করোনা কালীন সময়ে মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন এটা একটা দৃষ্টান্ত। সমাজের স্বাবলম্বী মানুষদেরকে অসহায় বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহ্বান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডাঃ আলমগীর বিশ্বাস,ওলামা লীগের সভাপতি মাওলানা আব্দুল জলিল, স্বেচ্ছাসেবক লীগ নেতা পুলক মন্ডল,আধার আলো ফাউন্ডেশনের নুরুজ্জামান, হৃদয় সরদার প্রমুখ।

তিনি আরো বলেন, আক্তার সরকারের পাশাপাশি টঙ্গী পূর্ব থানা যুবলীগের পরিশ্রমি নেতা লিটন উদ্দিন সরকার নিজ কর্মদক্ষতায় পূর্ব থানা এলাকার সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে। করোনা কালীন সময়ের শুরু থেকে তার সকল কার্যক্রম রাজনৈতিক ও স্থানীয়দের কাছে প্রশংশনীয় হয়েছে।

সবাই জাবিদ আহসাআন সোহেলের জন্য দোয়া করবেন মহান আল্লাহ যেন তাকে বেহেশতের সম্মানিত স্থান দান করেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ