বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদসুনামগঞ্জে আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু: অজ্ঞাত তরুনের লাশ উদ্ধার

সুনামগঞ্জে আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু: অজ্ঞাত তরুনের লাশ উদ্ধার

সুনামগঞ্জে সড়ক দূঘটনায় আহত এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। মৃত কনস্টেবলের নাম- জনি মিয়া (২৮)। সে জামালপুর জেলার সদর উপজেলার বেলবিলা গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে।

আজ শুক্রবার (১৬ জুলাই) দুপুরে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার ওই পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়।

এরআগে গত মঙ্গলবার (১৩ জুলাই) সকালে মোটর সাইকেল যোগে জেলা পরিষদের নির্বাচনের দায়িত্ব পালন করতে যাওয়ার সময় জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের হেলিপ্যাড এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন কনস্টেবল জনি মিয়া।

পরে তাকে উদ্ধার করে প্রথমে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্র্তি করা হয়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়। কনস্টেবল জনি মিয়া জেলার জগন্নাথপুর থানায় কর্মরত ছিলেন।

অপরদিকে আজ শুক্রবার (১৬ জুলাই) দুপুরে জেলার ধর্মপাশা উপজেলার পাইকুরহাটি ইউনিয়নের মাসকান্দা গ্রামের সামনে অবস্থিত আতলা হাওর থেকে অজ্ঞাত এক তরুনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স অনুমান ২০ থেকে ২২বছর হবে। তার পড়নে টি-শাট ছিল।

পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত তরুনের লাশ উদ্ধারের পর বিকেলে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কিন্তু ওই মৃত তরুনের পরিচয় খোঁজে পাওয়া যাচ্ছেনা বলে পুলিশ জানিয়েছে।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ও ধর্মপাশা থানার ওসি খালেদ চৌধুরী সাংবাদিকদের এই পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ