সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকামহানগর যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

মহানগর যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে এক হাজার দরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে মহানগরের চান্দনা হাইস্কুল এন্ড কলেজ মাঠে মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা আব্দুল হালিম মন্ডল, আতিকুর রহমান খান রাহাত, হারুন অর রশিদ, শহীদ

মোড়ল, পাভেল সরকার, মো: হানিফ তালুকদার, মো. আলমাছ খান, মো. নূরুজ্জামান, সোহানুর রহমান সোহান, লিটন উদ্দিন সরকার, ছাত্রলীগ নেতা নাহিদ মোড়ল প্রমুখ।

এ সময় এক হাজার দরিদ্র অসহায় মানুষের মাঝে সেমাই, চিনি, গুড়া দুধ, পোলাও’র চাল, ডাল, পিয়াজ, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় কামরুল আহসান সরকার রাসেল বলেন, করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই আমাদের এ উদ্যোগ নিয়েছি।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদ মাঈনুল হোসেন নিখিলের দিকনির্দেশনায় মহানগরের বিভিন্ন এলাকায় খাদ্য সহায়তা বস্ত্র বিতরণ ও নগদ আর্থিক সহযোগিতা প্রদানে মহানগর যুবলীগ নগরীর

বিভিন্ন ওয়ার্ডে ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করে আসছে। করোনা মহামারীতে ফ্রি এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। মানবিক সেবায় মহানগরের প্রতিটি নেতাকর্মী কাজ করার উর্দ্দাত আহ্বান জানাচ্ছি।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ