শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
Homeজাতীয়ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর পরিদর্শন করলেন জেলা মনিটরিং কমিটি

ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর পরিদর্শন করলেন জেলা মনিটরিং কমিটি

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের ঘর পরিদর্শন ও উপকারভোগীদের সাথে কথা বলেছেন জেলা মনিটরিং কমিটি।

গতকাল শনিবার দুপুরে ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ও দৌলতপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘর পরিদর্শন করেন কমিটির সদস্যরা।

পরিদর্শনে নেতৃত্ব দেন জেলা মনিটরিং কমিটির সভাপতি ও জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। এসময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান মো: আজিজুল ইমাম চৌধুরী, সদস্য জনস্বাস্থ্য প্রকৌশল

অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: মুরাদ হোসেন, সদস্য সচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মো: শরিফুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন,

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রিয়াজ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, জেলা পরিষদ সদস্য মো: কামরুজ্জামান, উপজেলা প্রকৌশলী রায়হানুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাফিউল ইসলাম, খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: এনামুল হকসহ সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ।

এদিকে উপজেলার খয়েরবাড়ী বালুপাড়া ও দৌলতপুর তেলিপাড়া গ্রামের আশ্রয়ন প্রকল্প পরিদর্শনের সময় প্রধানমন্ত্রীর উপহার পাওয়া ঘরের বাসিন্দাদের খোঁজ খবর নেন মনিটরিং কমিটির সদস্যরা।

পরে তারা দৌলতপুর ইউনিয়নের পানি নিস্কাশন ক্যানেল পরিদর্শন করেন। পরিদর্শনকালে কমিটির সদস্যরা উপকারভোগীদের সাথে কথা বলেন। এসময় উপকারভোগীরা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে শিঘ্রই সমস্যা গুলো সমাধানের আশ্বাস দেন তারা।

এসময় জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভুমিহীনদের জন্য এই ঘর নির্মান করেছেন। এই ঘর নির্মানে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না।

এছাড়াও প্রকৃত ভুমিহীনরা যেন এই ঘর বরাদ্দ পান সে ব্যাপারে জেলা মনিটরিং কমিটি কাজ করছে। উপকারভোগীদের সাথে আমরা কথা বলেছি। যাদের অভিজ্ঞতার উপর বিবেচনা করে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো আমরা।

এছাড়াও আগামীতে আমাদের মনিটরিংয়ের কার্যক্রম চলমান থাকবে। উল্যেখ্য: ফুলবাড়ী উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দুস্থ অসহায় গৃহহীনদের মাঝে মোট এক হাজার একটি ঘর বরাদ্দ দেয়া হয়।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ