শুক্রবার, মে ৩, ২০২৪
spot_img
Homeসারাদেশরংপুরফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতিকে স্বপদে বহাল রাখায় আনন্দ মিছিল ও সংবর্ধনা প্রদান

ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতিকে স্বপদে বহাল রাখায় আনন্দ মিছিল ও সংবর্ধনা প্রদান

মোঃ আল হেলাল চৌধুরী,দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ মো: খুরশিদ আলম মতিকে স্বপদে বহাল রাখায় আনন্দ মিছিল ও সংবর্ধনা প্রদান করেছেন স্থানীয় বিএনপির নেতাকর্মিরা।

উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ খুরশিদ আলম মতির বহিস্কারাদেশ প্রত্যাহার হওয়ায়, গতকাল বিকেল সাড়ে ৪টায় শহীদ মিনার চত্তরে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এর পূর্বে উর্বসী সিনেমা হলের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সরকারী কলেজ শহীদ মিনারে এসে শেষ হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইউপি চেয়ারম্যন অধ্যক্ষ নবীউল ইসলামের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ মো: খুরশিদ আলম মতি।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাবেক ভিপি মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন,সহ-সভাপতি আবু ফরহাদ বাচ্চু, সহ-সভাপতি আব্দুল মজিদ মন্ডল,

পৌর বিএনপির সভাপতি আবুল বাশার, বিএনপি নেতা আশরাফুল ইসলাম, মেজবাহুল ইসলাম, মঞ্জুরুল ইসলাম, ছামিদুল মাস্টারসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ