বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img
Homeসারাদেশসিলেটসুনামগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত

সুনামগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত

সুনামগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছে। সেই সাথে এ ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। এ ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকল সাড়ে ৮ টার সময় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে।

এ নিয়ে চাচা ও ভাতিজার পরিবারের লোকজনের মধ্যে উত্তেজনা থাকায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ জানায়, জমিজমা নিয়ে ডুংরিয়া গ্রামের ওসমান মিয়ার ছেলে আব্দুল তাহিদের (৬২) সঙ্গে তার ভাই রাফিক মিয়ার ছেলে রিপন মিয়া (৪২)’র দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল । এরই জের ধরে আজ সকালে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে । সংঘর্ষের এক পর্যায়ে চাচা আব্দুল তাহিদ ও তার ভাতিজা রিপন মিয়া গুরতর আহত হয় । পরে তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদীর আহমদ বলেন, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে একই পারিবারিক চাচার আঘাতে ভাতিজা এবং ভাতিজার আঘাতে চাচার মৃত্যু ঘটেছে।

এ ঘটনায় দুই পরিবারের স্বজনদের মধ্যে উত্তেজনা দেখা দেওয়ায় গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যাতে আর কোন অপৃতিকর ঘটনার সৃষ্টি না হয়।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ