সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeসারাদেশসিলেটসুনামগঞ্জে ছাত্রলীগ ও যুবদলের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

সুনামগঞ্জে ছাত্রলীগ ও যুবদলের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

সুনামগঞ্জে ছাত্রলীগ ও যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান বাবুলকে কৈতক ২০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর যুবদলের যুগ্ম আহবায়ক কামাল আহমদ ও তুহিন আহমদসহ অন্যান্য আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এই সংঘর্ষের ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাত ১০টায় জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে জেলার ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান বাবুলের সাথে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক কামাল আহমদ তালুকদারের কথা কাটাকাটি হয়।

তারই জের গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্টে ছাত্রলীগ ও যুবদলের দুইগ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগ সদস্য হাবিবুর রহমান বাবুল, যুবদলের যুগ্ম আহবায়ক কামাল আহমদ, তুহিন আহমদসহ উভয়পক্ষের ১০জন আহত হয়েছে বলে জানা গেছে।

ছাতক থানার ওসি নাজিম উদ্দিন এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে, সংঘর্ষের ঘটনার সাথে জড়িত প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ