শিবগঞ্জে খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় বিএনপি’র দোয়া মাহফিল

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

১৩

বগুড়ার শিবগঞ্জে বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কোভিড-১৯ পজিটিভ হওয়ায় আশু সুস্থ্যতা কামনা করে শিবগঞ্জ উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন তাৎক্ষণিক দোয়া মাহফিলের আয়োজন করে।

রবিবার সন্ধা ৬টা ৩০মিনিটে শিবগঞ্জ উপজেলা বিএনপি’র কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে দেশমাতা বেগম খালেদা জিয়ার করোনা মুক্তির জন্য আল্লাহ্র রহমত কামনা করে মুনাজাতে কান্নায় ভেঙ্গে পড়েন নেতাকর্মীরা।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান, বগুড়া জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য মীর শাহে আলম, উপজেলা বিএনপি’র আহবায়ক মাষ্টার আব্দুর রাজ্জাক, পৌর বিএনপি’র আহবায়ক একেএম ইদ্রিস আলী, বিএনপি নেতা এস এম তাজুল ইসলাম, বুলবুল ইসলাম, আব্দুল করিম, আব্দুর রাজ্জাক, মাষ্টার হারুনুর রশিদ, এম আবু তাহের, নজমূল মিঠু, কাদের হাজী, যুবদল নেতা আনোয়ারুল ইসলাম মুকুল, খালিদ হাসান আরমান, আবু শাহিন, মাহদী হাসান তমাল, স্বেচ্ছাসেবক দল নেতা এবিএম মাসুদ রানা মাছুম, রায়হানুল হক রনি, শাহিদুল ইসলাম সোহেল, বাপ্পি মন্ডল, মেহেদী হাসান মেহেদী, বারিক মোল্লা, মৎস্যজীবী দল নেতা রফিকুল, কৃষক দল নেতা দলিলুর দুলু, ছাত্রদল নেতা বিপুল রহমান, মীর মুন, আলামিনসহ প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.