সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধউলিপুরে স্ত্রী হত্যায় ঘাতক স্বামী গ্রেফতার

উলিপুরে স্ত্রী হত্যায় ঘাতক স্বামী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে স্ত্রী হত্যায় পলাতক ঘাতক স্বামী মাহাবুব আলী(২৭)কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার(৩ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, বিভিন্ন তথ্য-প্রযুক্তির সহায়তায় মূল আসামি মাহাবুব আলীকে গ্রেফতার করা হয়। তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে এই মামলায় অভিযুক্ত আরো একজনকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো হয়।

প্রসঙ্গত, উপজেলার খামার বজরা গ্রামের আয়নাল হকের ছেলে মাহাবুব আলীর (২৭) সঙ্গে পাশের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের মুশরত নাখেন্দা গ্রামের সেকেন্দার আলীর মেয়ে শারমিন বেগমের (২০) চার বছর আগে বিয়ে হয়।

এরপর থেকেই মাহবুব আলী দুই লাখ টাকা যৌতুক দাবি করে স্ত্রীকে বিভিন্ন সময়ে নির্যাতন করতেন। শনিবার ২ মার্চ রাতে শয়ন ঘরে গৃহবধূ শারমিন বেগমকে স্বামীসহ তাঁর শ্বশুর বাড়ির লোকজন যৌতুকের দাবিতে এলোপাতাড়িভাবে মারপিট করেন।

এ সময় গৃহবধূ মাটিতে লুটিয়ে পড়লে তাঁকে আবারও লাঠি দিয়ে আঘাত করে জখম করা হয়। নির্যাতনে গৃহবধূ গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় চিকিৎসক ওই গৃহবধূর শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠান।

কুড়িগ্রাম সদর হাসপাতালে গেলে চিকিৎসক ওই গৃহবধূকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গৃহবধূর পিতা মারপিট করে হত্যার অভিযোগে জামাতা মাহবুব আলীসহ নামীয় তিনজন ও অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ