সুনামগঞ্জে দেড় লক্ষাধিক টাকা সহ চোর সিন্ডিকেডের ৩সদস্য গ্রেফতার

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

৮৫

সুনামগঞ্জে অভিযান চালিয়ে চুরি হওয়া মহিষ বিক্রির দেড় লক্ষাধিক টাকাসহ চোর সিন্ডিকেডের ৩জন সস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- জেলার দোয়ারাবাজার উপজেলার ক্যাম্পেরঘাট গ্রামের ছায়েদ আলীর মোফাজ্জল হোসেন (৪৫), একই গ্রামের মৃত আব্দুল হারিছের ছেলে সোহরাব হোসেন (৩৫) ও নরসিংদী জেলার শিবপুর উপজেলার

সাতপাইকা গ্রামের মৃত রাজি উদ্দিনের ছেলে মোঃ সানাউল্লাহ (৩৮)। আজ মঙ্গলবার (৩ আগষ্ট) সকাল ১০টায় তাদেরকে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গত বৃহস্পতিবার (১৫ জুলাই) সুনামগঞ্জ সদর উপজেলার হরিনাকান্দি গ্রামের জমির আলী ও দোয়ারাবাজার উপজেলার এরুয়াখাই গ্রামের হানিফ আলীর ৪টি মহিষ এরুয়াখাই হাওর থেকে চুরি হয়।

কিন্তু কে বা কারা এই চুরির ঘটনাটি করেছে তাৎক্ষনিক ভাবে জানা যায়নি।পরে সব তথ্য নিয়ে গতকাল সোমবার (২ আগষ্ট) বিকেলে মহিষ চুরির ঘটনায় দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর রাতে

পুলিশ অভিযান চালিয়ে জগন্নাথপুর উপজেলা থেকে চোর সিন্ডিকেডের সদস্য মোফাজ্জল হোসেন (৪৫), সোহরাব হোসেন (৩৫) ও তাদের সহযোগী মোঃ সানাউল্লাহ (৩৮) কে গ্রেফতার করে। এসময় তাদের কাছে মহিষ বিক্রির নগদ ১লক্ষ ৮৯ হাজার টাকা পাওয়া যায়।

এঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর সাংবাদিকদের বলেন- চুরি করা মহিষ বিক্রির টাকাসহ চোর সিন্ডিকেডের ৩ সদস্যকে গ্রেফতারের পর তারা চুরির কথা স্বীকার করেছে। তাদের সকল সহযোগীদেরকে গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.