উলিপুরে বইমেলার উদ্বোধন

কুড়িগ্রাম প্রতিনিধি:

১০২

কুড়িগ্রামের উলিপুরে ২৬ তম বইমেলার উদ্বোধন করা হয়েছে। “উলিপুরের বইমেলা হোক, রংপুর অঞ্চলের সাহিত্য ও সংস্কৃতির মিলন মেলা” এই শ্লোগানকে ধারন করে শনিবার সকাল ১১ টায় বিজয়

মঞ্চ চত্বরে ফ্রেন্ডস ফেয়ার’র আয়োজনে বই মেলার উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন, এমপি।

ফ্রেন্ডস ফেয়ার মেলা কমিটির আহবায়ক রেজওয়ানুল করিম লালন এর সভাপতিত্বে এবং সদস্য সচিব জুলফিকার আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন, এমপি। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত এস এম আব্রাহাম লিংকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার, পৌর মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু,

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন এর সাধারন সম্পাদক ডাঃ লোকমান হাকিম, গুনাইগাছ ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী তপন সেন গুপ্ত, প্রভাষক শামীম আক্তার আমিন, ফ্রেন্ডস ফেয়ারের প্রতিষ্ঠাতা সভাপতি আল আমীন প্রমুখ।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে, ফ্রেন্ডস ফেয়ারের সকল সদস্যের এমন কাজের ভূয়সী প্রশংসা করেন এবং সকল শ্রেনির মানুষদের বই পড়ার আহবান জানান।

উল্লেখ্য, উলিপুর বইমেলা দেশের অন্যতম প্রাচীন বইমেলা। বইমেলা উদ্বোধন অনুষ্ঠানের শেষে একুশে পদকপ্রাপ্ত এসএম আব্রাহাম লিংকনকে উলিপুর ফ্রেন্ডস ফেয়ারসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত করা হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.