শনিবার, এপ্রিল ২০, ২০২৪
spot_img
Homeগণমাধ্যমবীরদর্পে এগিয়ে চলছে কলম সৈনিকের অংশগ্রহন: নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম খান

বীরদর্পে এগিয়ে চলছে কলম সৈনিকের অংশগ্রহন: নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম খান

সবার চাহিদা পূরণে সার্বিক দিক বিবেচনা করে জনপ্রিয়তার কাতারে এসে নিজের নাম লেখানো খুবই দুরহ ব্যাপার। আর সে ক্ষেত্রে যদি হয় পত্রিকা তবে তো তার প্রতিদ্বন্ধিতার অভাবে নেই। এখন আর কাগজে কলমে নয়, ভার্চুয়ালি কলম যোদ্ধার যুদ্ধক্ষেত্র অনেক বিশাল।  এখানে নতুন খবরের ভিড়ে পুরোন খবরের জায়গা খুবই সংকীর্ন।  তবুও বীরদর্পে এগিয়ে চলছে বস্তুনিষ্ঠ কলম সৈনিকের অংশগ্রহন। প্রত্যন্ত অঞ্চলের নানাবিধ সমস্যায় জর্জরিত হিসেবের দৃশ্যপট পাল্টে দিচ্ছেন তারা প্রতিনিয়তই।

আমার এই ৭ বছরের দায়িত্ব পালনকালে যাদের সহকর্মী হিসেবে পেয়েছি তারা শুধু আমার সহকর্মীই নন, তারা আমাকে বোঝেন, আমার দৃষ্টিভঙ্গির মূল্যায়ন করেন। সেই জায়গা থেকে বলবো আমার ৭ বছরের কর্মজীবনের সফলতার শতভাগই তাদের জন্য অর্জিত।

কুইকনিউজবিডি.কম’র নির্বাহী সম্পাদক হিসাবে দায়িত্ব পালনের ৭ বছর পূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির সম্পাদকীয় কার্যালয়ে আয়োজিত ইফতার পূর্ব একটি অনুষ্ঠানে এ কথাগুলো বলেন কুইকনিউজবিডি.কম’র নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম খান।।

এ অনুষ্ঠানের মাধ্যমে নজরুল ইসলাম খানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

তিনি আগামীতে আরও নিবেদিতভাবে কাজ করার জন্যে প্রত্যয় ব্যক্ত করে কুইকনিউজবিডি.কমের দপ্তর সহ সারাদেশে কর্মরত সকল সংবাদ প্রতিনিধিদেরকে কৃতজ্ঞতা প্রকাশ করে আরও সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সম্পাদক লুৎফর রহমান বলেন, নির্বাহী সম্পাদক হিসেবে যথাযথ দায়িত্ব পালন করে নজরুল ইসলাম খান কুইকনিউজবিডি.কমকে একটি সম্মানজক অবস্থানে বসিয়েছেন।  তার এ পরিশ্রমে সহযোগি যোদ্ধা হিসেবে সারাদেশের একঝাঁক তরুন সংবাদকর্মীর অবদানও কম নয়।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ