বুধবার, মে ৮, ২০২৪
spot_img
Homeবিচিত্র সংবাদএসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের পথসভা।

এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের পথসভা।

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর জেলার তিন আসনে শ্রীর্বদী ও ঝিনাইগাতী উপজেলার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের পথসভা ও মতবিমিয় শুরু করেছেন ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাস রেখে সততার সহিত রাজনীতির মাঠে লড়াই করে চারবার ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ।

এবার দলীয় নৌকা প্রতিক পেয়ে ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন । বর্তমানে ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়ে জননেত্রী শেখ হাসিনার আদর্শ লালন করে সরকারের উন্নয়নমূলক কাজ জনসাধারণের মাঝে প্রচারের জন্যে ব্যস্ত সময় পার করছেন ।

তিনি আজ ঝিনাইগাতী সদর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকমীর্দের সাথে মতবিনিময় করেন । এ সময় উপজেলার সদরে এক র‌্যালি বাহির করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন ।

পরে ঝিনাইগাতী থানা মাড়ে ঝিনাইগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি খলিলুর রহমনের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহাম্মেদের পরিচালায় এক পথ সভায় ঝিনাইগাতী উন্নয়ন থেকে পিছিয়ে পড়ার চিত্র নিয়ে বক্তব্য রাখেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশি এস,এম,এ ওয়ারেজ নাইম ।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ