রবিবার, মে ১৯, ২০২৪
spot_img
Homeসারাদেশঢাকাগাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।

গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।

বশির আলম, ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টর এর ২০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দুপুরে গাজীপুর মহানগরের হায়দ্রাবাদ এলাকায় নিজ বাড়িতে দোয়াও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় বক্তারা শহীদ আহসান উল্লাহ মাস্টারের রাজনৈতিক জীবনে বিভিন্ন অর্জন ও কৃতিত্বের কথা তুলে ধরেন এবং ব্যক্তি জীবনে তার সাধারণ জীবন-যাপন এবং সাধারণ মানুষের প্রতি ভালোবাসা ও কর্তব্যের দিক তুলে ধরেন। এবং তরুণ প্রজন্মকে তার জীবন আদর্শকে ধারণ করার প্রতি আহ্বান জানান।

পরবর্তীতে শহীদ আহসান উল্লাহ মাস্টারের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। এর আগে আমন্ত্রিত অতিথিরা শহীদ আহসান উল্লাহ মাস্টারের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

শহীদ আহসান উল্লাহ মাস্টারের সুযোগ্য পুত্র গাজীপুর ২ আসনের এমপি জাহিদ আহসান রাসেল এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডঃ মুহাম্মদ মশিউর রহমান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও গাজীপুর

উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আজমত উল্লাহ খান, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মুহাম্মদ শফিকুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির বন ও পরিবেশ সম্পাদক আব্দুল্লাহ আল

মামুন মন্ডল, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ ওয়াদদুর রহমান । এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ,স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলালীগ সহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ