রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeসারাদেশরংপুরকুড়িগ্রামে জামায়াতের বিক্ষোভ মিছিল, গ্রেফতার ৪

কুড়িগ্রামে জামায়াতের বিক্ষোভ মিছিল, গ্রেফতার ৪

কুড়িগ্রামে কেয়ারটেকার সরকারের অধিনে সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন, আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমান সহ গ্রেফতারকৃত সকল নেতা-কর্মী ও আলেম ওলামাদের মুক্তি এবং দ্রব্যমূল্যে’র উর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার(৩০ জুলাই) সকালে কুড়িগ্রাম জেলা শাখা জামায়াতে ইসলামীর আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।এ সময় বক্তব্য রাখেন- জেলা জামায়াতের সাধারণ সম্পাদক মাওলানা নিজাম

উদ্দিন, সহকারী সম্পাদক মাওলানা আব্দুল হামিদ মিয়া, কর্মপরিষদ সদস্য ও শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি অ্যাডভোকেট ইয়াছিন আলী সরকার, শহর জামায়াতের আমির আব্দুস সবুর খান, জেলা ছাত্রশিবিরের সভাপতি মোকসেদুল হক, সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

বিক্ষোভ মিছিলের পর নাশকতার আশংকায় ৪ জামায়াত কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- শামসুল হক, জা‌বিউর রহমান এনছানুর, নুরুল ইসলাম ও শ‌হিদুল ইসলাম। গ্রেফতারকৃতরা কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ও ভোগডাঙা ইউ‌নিয়‌নের বা‌সিন্দা বলে জানা গেছে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ(ও‌সি) ফ‌রিদ হোসেন জানান, নাশকতা সৃ‌ষ্টি চেষ্টার এক‌টি মামলায় ৪ জনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠা‌নো হয়েছে।

কুড়িগ্রাম পু‌লিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, অনুম‌তি ছাড়াই জামায়াত ঝ‌টিকা মি‌ছিল ক‌রে‌ছে। তাদের চার কর্মীকে ‌গ্রেফতার করা হয়েছে। নাশকতা ও রাষ্ট্রীয় সম্পদ রক্ষার্থে ‌গ্রেফতার অ‌ভিযান চলছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ