সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধবেগমগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন মামলায় স্বামী গ্রেফতার

বেগমগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন মামলায় স্বামী গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম নোয়াখালী প্রতিনিধি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউপির রফিকপুর গ্রামে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের মামলায় স্বামী আবু দাউদকে গ্রেফতার করেছে বেগমগঞ্জ মডেল থানা

পুলিশ। শনিবার রাতে বেগমগঞ্জ থানার এস.আই শহিদ অভিযান চালিতে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী আবু দাউদ ওই এলাকার মৃত এমদাদ মিয়ার ছেলে।

জানাগেছে, ঊপজেলার রসুলপুর ইউপির রফিকপুর গ্রামের মৃত এমদাদ মিয়ার ছেলে আবু দাউদের সঙ্গে একই ইউনিয়নের লাউতলী গ্রামের কালামের কন্যার উম্মে মারজাহানের বিয়ে হয়।

বিয়ের পর থেকেই স্ত্রী উম্মে মারজাহানকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছিলো আবু দাউদ। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে গত ১২ এপ্রিল মারজাহান বেগমগঞ্জ মডেল থানায় যৌতুকের দাবীতে নির্যাতনের অভিযোগ এনে স্বামী আবু দাউদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় এলাকায় চা ল্যের সৃষ্টি হয়েছে। অভিযুক্ত আবু দাউদের বিচার দাবী করেছে নির্যাতিত মার জাহান ও তার পরিবার। বেগমগঞ্জ মডেল থানার এস.আই

শহিদ গণমাধ্যম কর্মিদের গ্রেপতারে বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার হওয়ার পর অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হয়েছে।

#

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ