বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামকোম্পানীগঞ্জে বাথরুমে দারোয়ানের লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জে বাথরুমে দারোয়ানের লাশ উদ্ধার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ উপজেলার বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ডের স্বপ্ন নিবাস কমপ্লেক্স নামের একটি বহুতল ভবনের বাথরুম থেকে সোমবার বিকাল পৌনে ৪টার দিকে আবুল কালাম (৬৫) নামের এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করেছে।

নিহত আবুল কালামের বাড়ি উপজেলার চর পার্বতী ইউনিয়নে। সে ওই ইউপির মৃত রেজাউল হকের ছেলে। আবুল কালাম স্বপ্ন নিবাস কমপ্লেক্স নামের একটি বহুতল ভবনের দারোয়ান হিসাবে কর্মরত ছিলা।

বসুরহাট পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবিএম ছিদ্দিক জানান, নিহত আবুল কালাম স্বপ্ন নিবাস কমপ্লেক্স ৫তলা ভবনের দারোয়ান হিসেবে কাজ করত।

সোমবার সকালের দিকে ওই বাসার লোকজন তাদের কাজে কর্মে চলে যায়। ধারণ করা হচ্ছে, সকাল ১১টা থেকে দুপুর ১২টা মধ্যে সে বাথরুমে গোসল করতে ঢুকে।

বাসার লোকজন দুপুর ২টা থেকে তাকে না দেখতে পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে তারা দেখতে পান বাথরুমের দরজা ভিতর থেকে বন্ধ। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে বাথ রুমের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুদ্দিন আনোয়ার জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলেলাশ উদ্ধার করেছে। সুরতহাল শেষে নিহতের পরিবারের ভাষ্যমতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ