রবিবার, মে ১৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধনোয়াখালীর ভাসানচর থেকে পালাতে গিয়ে ৬ রোহিঙ্গা আটক

নোয়াখালীর ভাসানচর থেকে পালাতে গিয়ে ৬ রোহিঙ্গা আটক

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীর হাতিয়ার ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে চট্টগ্রাম ও কক্সবাজার যাওয়ার পথে ৬ রোহিঙ্গা নারী-শিশুকে আটক করেছে নোয়াখালীর সুবর্ণচরের স্থানীয় এলাকাবাসী।

আটককৃতরা হলেন,ভাসানচর আশ্রয়ন কেন্দ্রের ৭৬ নম্বর ক্লাস্টারের হাসিনা বেগম (৩৫) আলমার জাহান (৩০) রোজিনা আক্তার (১৯) সাইফুল ইসলাম (১২) মোঃ ইয়াছিন (৩) মোঃ আজিজ (১)।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে পুনরায় কোস্টগার্ডের মাধ্যমে তাদের ভাসানচরের ক্যাম্পে প্রেরণ করা হবে। এর আগে গতকাল বুধবার দুপুরে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের থেকে তাদের আটক করে চরজব্বর থানায় সোপর্দ করা হয়।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল হক এসব তথ্য নিশ্চিত করে বলেন, ভাসারচর আশ্রয়ন কেন্দ্রের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা হয়েছে।

কোস্টগার্ড এসে সুবর্ণচর থেকে পুনরায় ৬ রোহিঙ্গাকে ভাসানচর আশ্রয়ন কেন্দ্রে নিয়ে যাবে। বৃহস্পতিবার সকালের দিকে তাদের ভাসানচরের উদ্দেশে পাঠানো হবে।

ওসি জিয়াউল আরো জানান, বুধবার ভোর রাতের দিকে ৩জন নারী ও ৩জন শিশুসহ ৬ জন রোহিঙ্গা ভাসানচর থেকে পালিয়ে দালালের সহযোগিতায় চট্টগ্রাম ও কক্সবাজারের উদ্দেশে রওনা হয়।

পথে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন এলাকায় দালাল ও নৌকার মাঝি বুধবার দুপুরের দিকে তাদের নামিয়ে দিয়ে পালিয়ে যান। কিছুক্ষণ পর বাসিন্দারা বিষয়টি টের পেয়ে পুলিশকে জানান। খবর পেয়ে চরব্বর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ