রবিবার, মে ১৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধতাকওয়া পরিবহনে ডাকাতির পর দলবেঁধে ধর্ষণ, আটক ৫ জন

তাকওয়া পরিবহনে ডাকাতির পর দলবেঁধে ধর্ষণ, আটক ৫ জন

এস কে সানি স্টাফ: গাজীপুরে তাকওয়া পরিবহনে ডাকাতির পর এক গৃহবধুকে দলবেধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে তাকওয়া পরিবহনের সেই বাসটি।

শনিবার (০৬ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ব্যাপারে ভুক্তভোগীর স্বামী বাদি হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।‌

পুলিশ জানায়, সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস থেকে নির্যাতনের শিকার ওই গৃহবধু তার স্বামীর সঙ্গে তাকওয়া পরিবহনের একটি বাসে চড়ে শ্রীপুরে যাচ্ছিলেন। বাসটি চান্দিনা চৌরাস্তায় পৌঁছালে অপর একটি তাকওয়া পরিবহনের তিন জন স্টাফ ওই পরিবহনে উঠেন।

একপর্যায়ে পরিবহন শ্রমিকরা ওই নারীর স্বামীকে মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাকে বাস থেকে নামিয়ে দেয়। পরে বাসের ভেতর জোরপূর্বক ওই নারীকে দলবেধে ধর্ষণ করে।

বিষয়টি ভুক্তভোগীর স্বামী পুলিশকে জানালে তারা অভিযান চালিয়ে ৫ জনকে আটক ও বাসটি জব্দ করেছে।

তবে এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, ভিকটিমের পরিবার কোনো বক্তব্য দিতে রাজি হননি।চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ: তিনজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গণধর্ষণের বিষয়টি স্বীকার করে।

তাজউদ্দীন মেডিকেল কলেজ  হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ড. মনজুর মুরশেদ বলেন, বিকেল ৩টায় নির্যাতনের শিকার ওই নারী হাসপাতালে আসেন। এরপর থেকে তার চিকিৎসা চলছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ