শিবগঞ্জে ইজিবাইকসহ দুই চোর আটক

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

২১

বগুড়ার শিবগঞ্জে ইজি বাইক চুরি করে পালানোর সময় ইজিবাইকসহ দুই চোরকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।৯৯৯ এর ফোন করার পরেই এ ইজি বাইক উদ্ধার করে পুলিশ, চুরির সঙ্গে জড়িত থাকার অপরাধে ২ জনকে আটক করে শিবগঞ্জ থানা পুলিশ।

২৯ এপ্রিল রাত সাড়ে আটটার দিকে উপজেলার অর্জুনপুর থেকে বেড়াবালা এলাকার ফাঁকা রাস্তায় এ ঘটনা ঘটে।আটকৃতরা হচ্ছেন শিবগঞ্জ থানার জগন্নাথপুর গ্রামের মৃত: নাজির আকন্দ এর ছেলে মানু মিয়া (৩০) ও একই গ্রামের আবুল হোসেন এর ছেলে বেলাল হোসেন (২১)। ঐ ইজিবাইক চালকের নাম নিখিল চন্দ্র মোহন্ত (২৭)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, জয়পুরহাট জেলার কালাই থানার পুনট গ্রামের শ্রী নিবারণ চন্দ্র মোহন্তের ছেলে নিখিল চন্দ্র মোহন্ত (২৭) গত ২৯ এপ্রিল পুনট বাজার থেকে ২জন যাত্রী বেশী চোরকে নিয়ে শিবগঞ্জে আসে। ভাড়া চুক্তি হয় ১শত ৫৫টাকা।

চালক নিখিল চন্দ্র ২জন যাত্রীবেশি চোরকে নিয়ে শিবগঞ্জ পৌর এলাকার অর্জুনপুর ব্রীজের কাছে পৌছিলে আরো ২জন যাত্রী তার ইজিবাইকে উঠে। এবং ইজি বাইক চালককে মোকামতলা দিকে নিয়ে যেতে বলে।

এর এক পর্যায়ে রাত সাড়ে ৮টার দিকে বেড়াবালা গ্রামের মাজারের পূর্ব পার্শ্বে ইজি বাইক চালক নিখিল কে পার্শ্ববর্তী কলা বাগানে নিয়ে গিয়ে বেধরক ভাবে মারপিট করে হাত পা বেঁধে রেখে ইজি বাইক নিয়ে যাত্রী বেশী ৪জন যাত্রী মোকামতলার দিকে পালিয়ে যায়।

ওই সময় রাস্তার পাশ দিয়ে এক মটর সাইকেল আরোহী নিখিলকে দেখতে পায় এবং তার হাত পায়ের বাঁধন খুলে দেয়। এসময় নিখিল চন্দ্র মটর সাইকেল আরোহীকে ইজি বাইক চুরির সম্পর্কে জানান।

ওই সময় ৯৯৯ ফোন করলে শিবগঞ্জ থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে শিবগঞ্জ-মোকামতলা সড়কের ভাগকোলা এলাকার এরফানের গোডাউনের পাশ থেকে ইজি বাইক উদ্ধার করে। এসময় পুলিশ ২ জনকে আটক করেলও অপর ২জন পালিয়ে যায়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হরিদাস মন্ডল বলেন, ৯৯৯ এর ফোন পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ অভিযান চালিয়ে চুরিকৃত ইজি বাইক উদ্ধার করে, এর সাথে জড়িত ২জন চোরকে আটক করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.