রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
spot_img
HomeUncategorizedউলিপুরে জমি-জমার বিরোধে একজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ

উলিপুরে জমি-জমার বিরোধে একজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে আব্দুর রউফ মন্ডল(৬৪) নামে একজন গুরতর আহত হয়েছেন। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সকালে উপজেলার তবকপুর ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় আছেন। এ ঘটনায় ওই দিনই পুলিশ আহত ব্যক্তিকে দেখতে উলিপুর হাসপাতাল পরিদর্শন করেন।

এলাকাবাসী জানান, ওই গ্রামের আব্দুর রউফ মন্ডল (৬৪)’র সঙ্গে একই গ্রামের মমিনুল ইসলাম (৩৬), ছক্কু মিয়া (৪৫), মিন্টু মিয়া (২৮), আমিনুল ইসলাম (৩২), আবুল হোসেন (৫২), নুর মোহাম্মদ (৫৫), আবুল

কাশেম (৬০), ছকিয়ত আলী (৫৫), স্বাধীন মিয়া (২৮), জাহাঙ্গীর আলম (২৮), আলমগীর হোসেন (২৫) দের সাথে দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিলো।

এ বিরোধ নিয়ে বহুবার মিটিংও হয়েছে কিন্তু সমাধান হয়নি। শুক্রবার সকালে বিরোধপূর্ণ জমি থেকে একটু দুরে কাজ শেষ করে আব্দুর রউফ ছবেদ মেম্বারের বাড়ির সামন দিয়ে পায়ে হেটে বিরোধপূর্ণ জমিতে যাচ্ছিলেন।

এসময় বিবাদীগণ পূর্ব প্রস্তুতি মোতাবেক দেশীয় ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে তার মাথায় ও সারা শরিরে আঘাত করলে তিনি আহত হন। আহত ব্যক্তির চিৎকারে বোরো রোপনের কাজে থাকা কয়েকজন কৃষক তাকে উদ্ধার

করে এবং দ্রুতই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করায়। এক পর্যায়ে আহত ব্যক্তির কাছে থাকা ১লাখ ৮০ হাজার টাকাও বিবাদীগণ ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, এ বিষয়ে একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ