মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামসেনবাগে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ট্রাক চালক আটক

সেনবাগে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ট্রাক চালক আটক

মোঃ জাহাঙ্গীর আলম,নোয়াখালীর সেনবাগ উপজেলার নোয়াখালী-ফেনী মহাসড়কে তিন পুকুরিয়া এলাকায় ট্রাক চাপায় দীপ কুমার ভৌমিক (২৭) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

নিহত দীপ কুমার ভৌমিকের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলায়। মঙ্গলবার (৫ আক্টোবর ) সকাল পৌনে ৯টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কে তিন পুকুরিয়া এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটেছে। স্থানীয় এলাকাবাসী ট্রাক চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয়দের বরাত দিয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মৃদুল কান্তি কুরী জানান, বর্তমানে নোয়াখালী টু ফেনী মহাসড়কে ফোর লেনের উন্নয়ন কাজ চলছে। চলমান কাজের কারণে রাস্তায় ছোট-বড় গর্তের সৃষ্টি হয়।

মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে দীপ কুমার ভৌমিক নোয়াখালী থেকে মোটরসাইকেল ফেনীর উেেদ্দশ্যে রওয়ানা দিয়ে সেনবাগ উপজেলার তিন পুকুরিয়া এলাকায় পৌঁছলে মোটরসাইকেলটি রাস্তার একটি গর্তে পড়ে যায়।

এ সময় পিছনের দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক মোটরসাইকেল সহ তাকে রাস্তায় চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় এলাকাবাসী ট্রাক এবং চালককে আটক করে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌমুহনী লাইফ কেয়ার হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থল পৌছে মরদেহ উদ্ধার করে ময়ণাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতারে মর্গে প্রেরণ করে।। একই সাথে ট্রাকটি জব্দ এবং চালককে আটক করে থানায় নিয়ে যায়।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ