শিশুদের স্বাস্থ্যসম্মত নিরাপদ নগরী বিষয়ক মতবিনিময় সভা

(টঙ্গী সংবাদদাতা:)

১৮

বশির আলম, গাজীপুর জেলা পরিষদ মিলনায়তনে সোমবার বিকেলে টঙ্গী আরবান প্রোগ্রামের সহযোগিতায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’র ব্যবস্থাপনায় ‘শিশুদের জন্য চাই স্বাস্থ্যসম্মত নিরাপদ নগরী বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের টঙ্গী আরবানের ম্যানেজার সুব্রত রোজারিওর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক মো: আনিসুর রহমান।

মতবিনিময়ে বক্তব্য রাখেন- ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার লরেন্স পলিয়া ও অ্যাডভোকেসি কো-অর্ডিনেটর মীর রেজাউল করিম শামীম সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন সজিব,প্রমুখ।
এ ছাড়া মতবিনিময় সভায় উন্মুক্ত পর্বে সাংবাদিকরা আলোচনায় অংশ নেন।

প্রধান অতিথি বলেন, গাজীপুরে সকলের ভালোবাসায় ও প্রচেষ্টায় এই শহর হবে গ্রীন ও ক্লিন। যেখানে আগামীদিনের শিশুরা পাবে বাসযোগ্য শহর। শিশুদের জন্য থাকবে সকল ধরণের সুযোগ সুবিধা।

শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। তাদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে সরকারসহ সকলের দায়-দায়িত্ব রয়েছে। তিনি বলেন- পথ শিশুসহ সকল শিশুদের কল্যাণে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ব্যাপক কাজ করে চলেছে।

এ ছাড়া আরোও উপস্থিত ছিলেন গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ খায়রুল ইসলাম, সাধারণত সম্পাদক মোঃ মনিরুজ্জামান, টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবাল,যুগ্ম

সম্পাদক রেজাউল কবির রাজিব, টঙ্গী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভুইয়া সহ টঙ্গী ও গাজীপুরের শতাধিক সাংবাদিক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.