শুক্রবার, মে ৩, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধগাজিপুর সিটির ৫৭টি ওয়ার্ডে গৃহহীণদের ঘর দিবেন মেয়র পদপ্রার্থী রাসেল সরকার।

গাজিপুর সিটির ৫৭টি ওয়ার্ডে গৃহহীণদের ঘর দিবেন মেয়র পদপ্রার্থী রাসেল সরকার।

বশির আলম গাজীপুর মহানগরের মারিয়ালি কলাবাগান এলাকায় ১২ জানুয়ারি এক অগ্নিকাণ্ডে গৃহহীন হয়ে পড়া বিধবা ও অসহায় এক আচার বিক্রেতা মমতাজ বেগমকে ঘর নির্মাণ করে দিয়েছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল ।

বৃহস্পতিবার দুপুরে তিনি গৃহহীণ মমতাজ বেগমের হাতে দুই কক্ষের একটি বসত ঘরের চাবি তুলে দেন। মমতাজ বেগম জানান, গত ১২ জানুয়ারি গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুন লেগে আমার বসত ঘরটি পুড়ে যায়। আমার স্বামী অনেক আগেই মারা গেছেন। আমার দুই মেয়ে বড়

মেয়ে মাথায় সমস্যা ছোট মেয়ের জামাই ঢাকায় থেকে দিনমজুরের কাজ করে আমি বাড়ি বাড়ি আচার বিক্রি করে ঘরটি করেছিলাম। আমার ঘর নির্মাণ করার সামর্থ ছিল না। এমতাবস্থায় রাসেল আমাকে ঘর করে দেয়ার আশ্বাস দিয়েছিলেন। তিনি কথা রেখেছেন। ঘর নির্মাণ করে আমাদের

মাথা গোঁজার একটু ঠাঁই করে দিলেন যুবলীগের নেতা রাসেল। আমি তার মঙ্গল ও শান্তি কামনা করি। এমন নেতা এলাকায় থাকলে এলাকাবাসী শান্তিতে বসবাস করতে পারবেন।

রাসেল বলেন, নিজস্ব অর্থায়নে আশ্রয়ণ কর্মসূচির অংশ হিসেবে তিনি মহানগরের ৫৭টি ওয়ার্ডে গৃহহীণদের ঘর নির্মাণ করে দেবেন। এ সময় মহানগর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ