শনিবার, সেপ্টেম্বর ৭, ২০২৪
spot_img
Homeজাতীয়বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মোল্লার দাফন সম্পন্ন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মোল্লার দাফন সম্পন্ন।

বশির আলম,যথাযথ মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মোল্লার দাফন সম্পন্ন হয়েছে। মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মোল্লা ভেদরগঞ্জ উপজেলা সখিপুর থানার শরীয়তপুর জেলার চরপাইয়াতলী গ্রামের মোল্লা কান্দি নিবাসী আব্দুর রহমান মোল্লার কনিষ্ঠ পুত্র।

বুধবার ( ১লা মে ২০২৪ ইং) দুপুরে তার নিজ গ্রামে জানাযা সম্পন্ন হয়েছে। জানাযা শেষে, ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিবুর রহমানের নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ

মোল্লার মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলি ও রাষ্ট্রীয় ভাবে গার্ড অফ অনার প্রদান করা হয়। গার্ড অফ অনার প্রদান আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মান্নান রাড়ি যুদ্ধকালীন কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা খালেক মাস্টার, বীর মুক্তিযোদ্ধা

নাসির কাজী, মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ, মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মোড়ল, মুক্তিযোদ্ধা জালাল লাকুরিয়া, মুক্তিযোদ্ধা আব্দুল করিম ভেদরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি প্রমুখ।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন , শরীয়তপুর -২ আসনের এমপি সাবেক পানি সম্পদ প্রতি- মন্ত্রী এনামুল হক শামীম,, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, থানা আওয়ামী লীগের সভাপতি সহ এলাকা বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

পারিবারিক সুত্রে জানা যায়, মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মোল্লা চাকুরির সুবাদে ১৯৯০ সালে গাজীপুর টঙ্গীর আউচপাড়া এলাকায় একটি বাড়ি করে দীর্ঘ দিন যাবৎ বসবাস করে আসছিলেন।

তিনি ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ ফ্যাক্টরির হিসাব রক্ষক পদে সুৃনামের সাথে দীর্ঘ দিন দায়িত্ব পালন করেছেন। চাকুরি শেষে তিনি তার নিজ বাসভবন দেশের বাড়ি শরীয়তপুর চলে যান।

সেখানে দীর্ঘদিন অবস্থান কালে শারীরিক ভাবে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। গত মঙ্গলবার বিকাল চার টায় তিনি অসুস্থ থাকা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালীন তার বয়স হয়েছিল, ৯০ বছর । তিনি ২ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গিয়েছেন। জানাযা শেষে নিহত মুক্তিযোদ্ধার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ