শনিবার, মে ১৮, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামসোনাইমুড়ীতে বাস-সিএনজির মুখোমুখি সংঘষর্ সিএনজি চালক নিহত,বিক্ষুব্দ জনতার বাসে আগুন

সোনাইমুড়ীতে বাস-সিএনজির মুখোমুখি সংঘষর্ সিএনজি চালক নিহত,বিক্ষুব্দ জনতার বাসে আগুন

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর সোনাইমুড়ীতে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোঃ মানিক (৩৬) নামের এক সিএনজি চালক নিহত হয়েছে।

শনিবার (১৭ জুন) দুপুর দেড়টার দিকে সোনাইমুড়ী টু চাটখিল সড়কের জয়াগ ইউনিয়নের ভাউর কোট এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটেছে। এসময় উত্তোজিত জনতা বাসে আগুন ধরিয়ে দেয়।

নিহত সিএনজি চালক মোঃ মানিক লক্ষীপুর জেলার রামগঞ্জ এলাকার বানুয়াই গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার দুপুরে সোনাইমুড়ীর জয়াগ থেকে জননী প্লাস পরিবহনের একটি যাত্রীবাহী বাস জেলা শহর মাইজদীর উদ্দেশ্যে যাচ্ছিল।

সিএনজি চালক খালি সিএনজি নিয়ে সোনাইমুড়ী থেকে রামগঞ্জের দিকে আসছিল। এ সময় সোনাইমুড়ী টু চাটখিল সড়কের ভাউর কোট এলাকায় পৌছেলে বাস চালক আরফিুর রহমান একটি ট্রাককে ওভারট্রেক করতে গেলে সিএনজির সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মানিক মারা যায়। এসময় উত্তেজিত বাসে আগুন ধরিয়ে দেয়। এঘটনায় পর সোনাইমুড়ী-চাটখিল সড়কে দীর্ঘ সময় যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই বাসের চালক-হেলপার পালিয়ে যায়। স্থানীয় বিক্ষুব্দ লোকজন বাসে আগুন ধরিয়ে দিলে সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। বাসটি জব্দ করে থানায় নেওয়া হচ্ছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ