শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধনেত্রকোনা সদরে ছোট নন্দুরায় সরকারি হালট দখল করে ভূমিখেকু কাদির এলাকাবাসীর যাতায়াতের...

নেত্রকোনা সদরে ছোট নন্দুরায় সরকারি হালট দখল করে ভূমিখেকু কাদির এলাকাবাসীর যাতায়াতের বাঁধা

নেত্রকোনায় সদরের ৮ নং দক্ষিণ বিশিউড়া ইউনিয়নে ছোট নন্দুরা মৌজায় ছোট নন্দুরা গ্রামের সরকারি হালট অবৈধভাবে দখল করে রেখেছে আবদুল কাদিরের নেতৃত্ব ভূমিখেকুরা। ১ নং খতিয়ানে সরকারি সম্পত্তি দখল করার নিয়ম নেই ।

সরেজমিনে লোকজনের সাথে কথা বলে এর সত্যতা পাওয়া যায় । ভিডিও সাক্ষাৎকারে ছোট নন্দুরা গ্রামের আবদুল গফুরের ছেলে নয়ন মিয়া , ওয়াজেদ মিয়া , শহীদের ছেলে কামাল মিয়া, আলী উসমানের স্ত্রী রুবি আক্তার এই অভিযোগ করেন।

অভিযোগকারীরা বলেন , মগড়া নদী পাড় থেকে প্রায় ৫০০ গজ লম্বা ১৫ ফুট চওড়া হালটের মধ্যে জেলা সড়ক থেকে ৫০ গজ হালট দখল করে চারা গাছ লাগিয়ে যাতায়াতের বাঁধা সৃষ্টি করে আসছে আবদুল কাদির গংরা।

এতে করে পেছনে বাড়িঘরের লোকজন যাতায়াত করতে পারছে না। কৃষিকাজের ব্যাঘাত ঘটছে । এলাকাবাসী জানান দীর্ঘদিন ধরে সরকারি হালট টি দখল করে আছে কাদির।

দক্ষিণ বিশিউড়া ইউনিয়নের ভূমি কর্মকর্তা সিরাজুল ইসলাম এ ব্যাপারে বলেন, সরকারি হালট অবৈধভাবে দখল করার নিয়ম নেই । এবং যাতায়াতের বাঁধা দেওয়াও অন্যায়। শুনেছি পারিবারিক কলহের কারণে দখলে রেখেছে কাদির ।
তবে আইনগত পদক্ষেপ নেওয়া হবে ।

স্থানীয় মেম্বার ও এলাকার লোকজন এর সমাধান চান। আবদুল কাদিরের বাড়ী পাওয়া যায়নি মোবাইলে যোগাযোগ করেও তার সাথে কথা বলা যায়নি ।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ